Breaking News
Home / আইন ও অপরাধ / পুলিশ প্রশাসনের ১২ কর্মকর্তার রদবদল
bd-police

পুলিশ প্রশাসনের ১২ কর্মকর্তার রদবদল

বাংলাদেশ পুলিশের ডিআইজি ও অ্যাডিশনাল ডিআইজি পর্যায়ে ১২ জন কর্মকতাকে রদবদল করা হয়েছে।

 

আজ রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জারিকৃত এক প্রজ্ঞাপনের বরাত দিয়ে পুলিশ সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা একেএম কামরুল আহছান এ তথ্য জানায়।

Loading...

বদলিকৃত কর্মকর্তাদের মধ্যে পুলিশ সদর দফতরের ডিআইজি আতিকুল ইসলামকে হাইওয়ে পুলিশের ডিআইজি করা হয়েছে। হাইওয়ে পুলিশের ডিআইজি মল্লিক ফখরুল ইসলামকে এসবিতে বদলি করা হয়েছে।

অপরদিকে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার শেখ মারুফ হাসানকে বরিশাল রেঞ্জের ডিআইজি করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার মো. মাইনুল হাসানকে পিআইবির অতিরিক্ত ডিআইজি এবং পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি মো. জহিরুল ইসলাম ভূঁইয়াকে সিআইডির অতিরিক্ত ডিআইজি করা হয়েছে। সিআইডির অতিরিক্ত ডিআইজি ড. এ এফ এম মাসুম রব্বানীকে পুলিশ সদর দফতরে পদায়ন করা হয়েছে। পিআইবির অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল কালাম আজাদকে বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার করা হয়েছে।

পিআইবির আরেক অতিরিক্ত ডিআইজি মো. মাহবুব আলমকে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারের (পিটিসি) কমান্ডেন্ট (অতিরিক্ত ডিআইজি) করে পাঠানো হয়েছে। রংপুর পিটিসির কমান্ডেন্ট শেখ ওমর ফারুককে পাঠানো হয়েছে খুলনা পিটিসিতে একই পদে। খুলনা পিটিসিতে কর্মরত অতিরিক্ত ডিআইজি মো. বখতিয়ার আলমকে রাজশাহীর সারদায় পুলিশ একাডেমিতে এবং বরিশাল মহানগরের অতিরিক্ত কমিশনার মো. সায়েদুর রহমানকে ঢাকার পিবিআইতে বদলি করা হয়েছে। সারদা পুলিশ একাডেমির অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফজলুর রহমানকে টুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি পদে বদলি করা হয়েছে।

পোস্টটি কেমন লাগল অবশ্যই ভোট করবেন । আপনাদের ভোট আমাদের সামনের দিকে নিয়ে যাবে ।

Comments

comments

About radiosiyam

Check Also

mohila-lash

নদীতে ভেসে ওঠা বিবস্ত্র মহিলার মৃতদেহ ঘিরে এলাকায় চাঞ্চল্য !

কেলেঘাই নদীতে ভেসে ওঠা বিবস্ত্র এক মহিলার মৃতদেহ ঘিরে চাঞ্চল্য ছড়াল সবংয়ের কাঁটাখালি এলাকার গতকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *