Breaking News
Home / রাজনীতি / আঃলীগের কাউন্সিলর হলেন পুতুলের স্বামী মাশরুর
putul-mashrur

আঃলীগের কাউন্সিলর হলেন পুতুলের স্বামী মাশরুর

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জামাতা ও সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের স্বামী খন্দকার মাশরুর হোসেন আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে ফরিদপুর জেলা থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।

 

মাশরুর হোসেন মিতুর বাবা খন্দকার মোশাররফ হোসেন ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের সংসদ সদস‌্য। তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রীর দায়িত্বে রয়েছেন। আগামী ২২-২৩ অক্টোবর অনুষ্ঠেয় সম্মেলনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় এবং মেয়ে সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের নাম ইতিমধ্যে কাউন্সিলর হিসেবে এসেছে। বঙ্গবন্ধুর আরেক মেয়ে শেখ রেহানা, তার ছেলে রেদওয়ান মুজিব সিদ্দিক ববির নামও এসেছে

Loading...

 

 

কাউন্সিলর হিসেবে। বাবার এলাকা রংপুর থেকে কাউন্সিলর হয়েছেন সজীব ওয়াজেদ জয়। রেদওয়ান মুজিব সিদ্দিক ববিকে কাউন্সিলর করছে ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগ। শেখ রেহানা ও তার ভাগ্নি সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে কাউন্সিলর করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। ফরিদপুর জেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর নাতনীজামাইয়ের সঙ্গে নাতনী পুতুলের নামও কাউন্সিলর হিসেবে পাঠানো হয়েছে বলে সুবল চন্দ্র সাহা জানান। যদিও পুতুলের নাম আগেই ঢাকা দক্ষিণ কমিটি থেকে পাঠানো হয়। তবে তিনি দলের কোনো ইউনিটের কাউন্সিলর হিসেবে সম্মেলনে যোগ দেবেন, তা এখনো চূড়ান্ত হয়নি।

পোস্টটি কেমন লাগল অবশ্যই ভোট করবেন । আপনাদের ভোট আমাদের সামনের দিকে নিয়ে যাবে ।

Comments

comments

About Sahin Alom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *