Breaking News
Home / আইন ও অপরাধ / নোয়াখালীতে জন্ম নেওয়া দুই মাথা বিশিষ্ট শিশুকে হাসপাতালে রেখে স্বজনদের পলায়ন
dui-matha

নোয়াখালীতে জন্ম নেওয়া দুই মাথা বিশিষ্ট শিশুকে হাসপাতালে রেখে স্বজনদের পলায়ন

গত ১৪ অক্টোবর শুক্রবার রাতে চাটখিল দক্ষিণ-পশ্চিম বাজারস্থ এহ্সানিয়া প্রাইভেট হাসপাতালে দুই মাথা বিশিষ্ট একটি পুরুষ শিশু জন্ম গ্রহণ করে। রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের ভাটিয়ালপুর গ্রামের মোঃ ফরিদ উদ্দীনের স্ত্রী মারজাহান বেগম শিশুটির জন্ম দেন।

 

 

হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে প্রসব বেদনা নিয়ে প্রসুতি মারজাহান বেগম চাটখিলের এহ্ছানিয়া হাসপাতালে ভর্তি হয়। ভর্তির পর রাত ৮টায় সিজারিয়ান অপারেশনের সিদ্ধান্ত হলে ডা: মান্তাজুল মান্নানের নেতৃত্বে সফলভাবে অপারেশন শেষ হলে দুই মাথা বিশিষ্ট পুত্র সন্তানটি পৃথিবীর আলো দেখে। পরে শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

 

Loading...

এ ব্যাপারে ডা: মান্তাজুল মান্নানের সাথে কথা বললে তিনি জানান – মা ও ছেলে দুই জনই সুস্থ আছেন। রাতেই শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

 

এদিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, জোড়া লাগানো শিশুকে ফেলে রেখে চলে গেছে তার স্বজনরা। দুই মাথা, চার হাত ও দুই পায়ের ওই ছেলে শিশুটি বর্তমানে শিশু সার্জারি বিভাগের ২০৫ নম্বর ওয়ার্ডে আছে।

 

ঢামেকের উপ-পরিচালক খাজা আবদুল গফুর সময়ের কণ্ঠস্বরকে জানান, চিকিৎসার জন্য শুক্রবার রাতে জোড়া লাগানো ওই শিশুকে হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। এরপর ২০৫ নম্বর ওয়ার্ডে শিশুটিকে ফেলে রেখে তারা চলে যায়। পরে আশেপাশের লোকজন ব্যাপারটি বুঝতে পেরে হাসপাতাল কর্তৃপক্ষকে জানায়। শিশুটি বর্তমানে সুস্থ আছে।

পোস্টটি কেমন লাগল অবশ্যই ভোট করবেন । আপনাদের ভোট আমাদের সামনের দিকে নিয়ে যাবে ।

Comments

comments

About Sahin Alom

Check Also

2016-12-23_093304

হিন্দুরা কিভাবে শিব লিঙ্গ পূজা করে II মেয়েরা কিভাবে মেয়েদের শিব লিঙ্গ পুজা করায়।অবাক হয়ে যাবেন

হিন্দুরা কিভাবে শিব লিঙ্গ পূজা করে II মেয়েরা কিভাবে মেয়েদের শিব লিঙ্গ পুজা করায়।অবাক হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *