Breaking News
Home / প্রবাসের কথা / ‘কোন্দে নাস্ত ট্রাভেলার’ ম্যাগাজিনের মডেল হয়েছেন প্রিয়াংকা,মুক্তির প্রতীক্ষায় হলিউড ছবি “বেওয়াচ”
2016

‘কোন্দে নাস্ত ট্রাভেলার’ ম্যাগাজিনের মডেল হয়েছেন প্রিয়াংকা,মুক্তির প্রতীক্ষায় হলিউড ছবি “বেওয়াচ”

ক্যারিয়ারের সেরা সময়টা পার করছেন প্রিয়াংকা চোপড়া, এ নিয়ে দ্বিমত নেই কারোই। এমন সময়ে বিতর্ক যে অনুষঙ্গ হয়ে উঠবে, এমনটাই স্বাভাবিক। তবে হলিউড-বলিউড দাপিয়ে বেড়ানো এই অভিনেত্রী নতুন এক বিতর্কে জড়িয়েছেন একটি প্রশ্নবিদ্ধ কোলাজ লেখা টি-শার্ট শরীরে চাপিয়ে। এনডিটিভির খবরে পাওয়া গেল, এই ‘টি-শার্ট’ কাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে অনেক পরিসরেই তিরস্কারের সম্মুখীন হচ্ছেন প্রিয়াংকা।

 

‘কোন্দে নাস্ত ট্রাভেলার’ নামের একটি ম্যাগাজিনের প্রচ্ছদের মডেল হয়েছেন প্রিয়াংকা। সেখানে দেখা যায়, প্রিয়াংকার টি-শার্টে লেখা ‘রিফিউজি’, ‘ইমিগ্র্যান্ট’, ‘আউটসাইডার’, ‘ট্রাভেলার’—যার মধ্যে ‘ট্রাভেলার’ বাদে অন্য প্রত্যেকটি শব্দ লাল রঙের দাগ টেনে কেটে দেওয়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বিষয়টিকে ‘অসংবেদনশীল’ হিসেবে আখ্যা দিয়েছেন অনেকেই।

প্রিয়াংকা এই ম্যাগাজিনের প্রচ্ছদ শেয়ার করেছেন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে। এর পর থেকেই শুরু হয়ে যায় আলোচনার ঝড়। এ বিষয়ে প্রিয়াংকার তরফ থেকে কোনো রকমের প্রত্যুত্তর অবশ্য আসেনি।

2016

Loading...

সম্প্রতি ফোর্বস ম্যাগাজিনে সর্বাধিক পারিশ্রমিক পাওয়া টেলিভিশন অভিনেত্রীর তালিকায় নাম এসেছে প্রিয়াংকা চোপড়ার। টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় সিজনের সাফল্যের পর তিনি এখন অপেক্ষায় রয়েছেন নিজের প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’-এর মুক্তির। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ‘দ্য রক’-খ্যাত ডোয়েইন জনসন

পোস্টটি কেমন লাগল অবশ্যই ভোট করবেন । আপনাদের ভোট আমাদের সামনের দিকে নিয়ে যাবে ।

Comments

comments

About Sahin Alom

Check Also

fffffff

২০১৭ সালে আপনি কি কি করবেন ?

২০১৭ সালে আপনি কি কি করবেন ? ২০১৭ সালে আপনি কি কি করবেন ? ২০১৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *