Breaking News
Home / এক্সক্লুসিভ / বিতর্কিত সানি লিওনের ব্যতিক্রমী শোকের কাহিনী !
suni-leon-13

বিতর্কিত সানি লিওনের ব্যতিক্রমী শোকের কাহিনী !

সাবেক পর্ন তারকা, অভিনেত্রী, মডেল, ব্যবসায়ী কিংবা সমাজকর্মী এমন অনেক খ্যাত নামা অনেক পরিচয়ে পরিচিত এসময়ের বলিউডের সমালোচিত নায়িকা সানি লিওন কিন্তু তার মাঝে যে অসাধারন শিল্পসত্তা প্রতিভা অনুভূতি লুকিয়ে আছে সেটা কয়জন জানে? নিজের কষ্টকে ছবির ক্যানভাসে ফুটিয়ে তুলতে, সময়ের আলোকে তিনি এখন ভারতের মিডিয়ায় আলোচিত চিত্রশিল্পী !

 

মায়ের মৃত্যু শোক ভূলতে ছবি আঁকা নিয়ে ব্যস্ত থাকেন সানি লিওন! দুঃখ ভুলতে আঁকড়ে ধরা রং তুলিতে আঁকা ছবিতে প্রকাশ পায় তাঁর চরম ব্যক্তিগত অনুভূতি, যদিও তিনি তার আঁকা এসব ছবি নিয়ে কনফিডেন্ট নন ।

suni-leon-13

সানি বড় ক্যানভাসে অ্যাবস্ট্রাক্ট পেন্টিং করতে পছন্দ করেন। কিন্তু নিজের জন্য আঁকা সেই সব ছবি নিয়ে কনফিডেন্ট না থাকায় ব্যক্তিগত অনুভূতিগুলো প্রদর্শনী করে আর সকলের সামনে প্রকাশ করতে চান না।

হ্যাঁ, সানি লিওন ছবি আঁকেন। তবে তা প্রদর্শনীর জন্য নয়; কাছের মানুষদের উপহার দেওয়ার জন্য। আর এই ছবি আঁকা শুরু হয় তার মায়ের মৃত্যুর পর। মায়ের মৃত্যুতে খুব ভেঙে পড়েছিলেন সানি। সেই মৃত্যুশোক ভুলতে দিন রাত রংতুলি নিয়ে পড়ে থাকতেন।

সানির কথায়, ‘‘মা চলে যাওয়ার পর সারা রাত ধরে ছবি আঁকতাম আর কাঁদতাম। সকালে অনেকটা হালকা লাগত। নতুন করে কাজ শুরু করতে পারতাম। কারণ আমার কষ্ট অন্য কোথাও শেয়ার করতে পারছিলাম তাই ছবি আঁকা নিয়ে ব্যস্ত থাকতাম।

Loading...

লিওন নিজের কষ্টকে ছবির ক্যানভাসে ফুটিয়ে তুলতে ছবি আঁকতেন।ছবি আঁকেন তিনি নিজের জন্য, কাছের মানুষদের উপহার দেবার জন্য । কিন্তু না! কখনও সেই ছবি নিয়ে প্রদর্শনী করার কথা ভাবেননি।

শিল্পের সঙ্গে নায়িকার মানসিক যোগাযোগ এতটাই যে কোনও ভাবেই তা সকলের সামনে প্রকাশ করতে নারাজ। কিন্তু নিজের জন্য আঁকা সেই সব ছবি নিয়ে কনফিডেন্ট নন। সে কারণেই ব্যক্তিগত অনুভূতিগুলো প্রদর্শনী করে আর সকলের সামনে প্রকাশ করতে চান না।

পোস্টটি কেমন লাগল অবশ্যই ভোট করবেন । আপনাদের ভোট আমাদের সামনের দিকে নিয়ে যাবে ।

Comments

comments

About Sahin Alom

Check Also

2016-12-23_093304

হিন্দুরা কিভাবে শিব লিঙ্গ পূজা করে II মেয়েরা কিভাবে মেয়েদের শিব লিঙ্গ পুজা করায়।অবাক হয়ে যাবেন

হিন্দুরা কিভাবে শিব লিঙ্গ পূজা করে II মেয়েরা কিভাবে মেয়েদের শিব লিঙ্গ পুজা করায়।অবাক হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *